আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার বিচারক জাহারা মিতু

Space

আন্তর্জাতিক সুন্দরী নির্বাচনের দায়িত্ব পেয়েছেন ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের চিত্রনায়িকা জাহারা মিতু। প্রতিযোগিতার নাম ‘মিস সুপার মডেল ওয়ার্ল্ড ওয়াইড ২০২২’। এর আগে বাংলাদেশে মিসেস ইউনিভার্সের বিচারক হয়েছিলেন মিতু, এবারই প্রথম আন্তর্জাতিক আয়োজনে বিচারকার্য পরিচালনা করবেন তিনি।

আসছে ৭ অক্টোবর ভারতের রাজধানী দিল্লিতে বসবে ‘মিস সুপারমডেল ওয়ার্ল্ডওয়াইড ২০২২’। ১৭ অক্টোবর প্রতিযোগিতার সমাপনী দিনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই প্রতিযোগিতার বিজয়ী ঘোষণা করা হবে। পুরো বিশ্বের ৪০ জন সুন্দরীদের মধ্যে থেকে বেছে নেওয়া হবে সেরা সুন্দরীকে। জাহারা মিতু নিজেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন খবরটি।

জাহারা মিতু বলেন, ‘পুরো বিশ্বের ৪০ জন সুন্দরীর মধ্য থেকে বেছে নেওয়া হবে সেরা সুন্দরীকে। মূল আসর ছাড়াও পুরো প্রতিযোগিতার মোট আটটি ইভেন্টে বিচারকের দায়িত্ব পালন করতে হবে আমাকে, পাশাপাশি মেন্টর হিসেবে প্রতিযোগীদের ক্লাস পরিচালনা করাব। আমার সঙ্গে বলিউডসহ আন্তর্জাতিক অঙ্গনের কয়েকজন তারকা থাকবেন। তবে তাঁদের নাম এখনো জানতে পারিনি। ২০০৪ সাল থেকে প্রতিযোগিতাটি ভারতের নামি ব্যবসাপ্রতিষ্ঠান রুবারু গ্রুপ আয়োজন করে থাকে। ’

আগেও একবার এই আসরে বিচারক হওয়ার আমন্ত্রণ পেয়েছিলেন জাহারা মিতু, ব্যক্তিগত কারণে সেবার অংশ নিতে পারেননি। মিতু বলেন, ‘২০১৮ সালেও আমাকে তারা বিচারক হিসেবে আমন্ত্রণ জানিয়েছিল। আমার আব্বু অসুস্থ থাকায় তখন যেতে পারিনি। তবে এবার সব কিছু চূড়ান্ত। ’

এদিকে সম্প্রতি জাহারা মিতু চুক্তিবদ্ধ হয়েছেন ‘দ্য ডল-ডেথ অব লিভিং লেজেন্ড’ নামের একটি সিনেমায়। মাহফুজুর রহমানের পরিচালনায় এতে তার বিপরীতে রয়েছেন রোশান। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে জাহারা মিতু অভিনীত ‘জয় বাংলা’, ‘কুস্তিগীর’ সিনেমা দুটি। কাজ করছেন ‘শত্রু’ সিনেমায়। তিনটি সিনেমাতেই মিতুর বিপরীতে রয়েছেন বাপ্পী চৌধুরী। অভিনয়ের পাশাপাশি ক্রিয়েটিভ এজেন্সি লিমিটেড নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চিফ অব অপারেশন্স হিসেবে চাকরি করেছেন মিতু।

Leave a Reply

Your email address will not be published.